মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৬ অপরাহ্ন

বাংলাদেশে ব্যবসা পরিধি বাড়াচ্ছে সিসকো

নিজস্ব প্রতিবেদক:ডিজিটাল বাংলাদেশের রূপান্তরকে গতিশীল করতে কার্যক্রম জোরদার করেছে বহুজাতিক প্রযুক্তি কোম্পানি সিসকো। একই সঙ্গে অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন, বৈশ্বিক প্রতিযোগিতায় স্থান করে নেয়া এবং টেকসই উন্নয়ন নিশ্চিত করতে ডিজিটাইজেশনকে আরো অর্থবহ করতে চায় প্রতিষ্ঠানটি। এ লক্ষ্যে সিসকো বাংলাদেশে নিজেদের কর্মী সংখ্যা ও অফিস পরিধি দ্বিগুণ করেছে।

গতকাল রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে সিসকোর সার্ক ও বাংলাদেশী কর্মকর্তারা জানান, কর্মী সংখ্যা ও অফিস পরিধি দ্বিগুণ করার মাধ্যমে এ অঞ্চলে সিসকোর কার্যক্রম বাড়ানো হচ্ছে। পৃথক একটি ডিপো খোলা হয়েছে বাংলাদেশী গ্রাহকদের আরো ভালো সেবা দেয়ার জন্য। এর মাধ্যমে সরকারের ডিজিটাল বাংলাদেশ নির্মাণের পরিকল্পনা বাস্তবায়নে সিসকোর শক্তিশালী ও প্রতিশ্রুতিবদ্ধ অবস্থানের নবায়ন হলো।

সিসকো সার্কের ব্যবস্থাপনা পরিচালক সুধীর নায়ার বলেন, জাপান ও চীন এবং প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের দেশগুলোর মধ্যে দ্রুত ডিজিটালাইজড হওয়া দেশগুলোর মধ্যে একটি বাংলাদেশ। ডিজিটাল অর্থনীতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দুই দশক ধরে সিসকো বাংলাদেশে কাজ করছে। এ পরিবর্তনের সাক্ষী ও সঙ্গী হিসেবে আমরা গর্বিত।


মুজিব বর্ষ

মুজিববর্ষ
© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD