বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

আইরা আমার সঙ্গে কলকাতায় থাকবে : মিথিলা

বিনোদন ডেস্ক:বিয়ের পর থেকে কলকাতায় আছেন বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দক্ষিণ কলকাতায় পরিচালক সৃজিত মুখার্জির বাড়িতেই বসবাস করছেন তিনি। বিয়ের পর থেকেই কলকাতাতেও ‘টক অব দ্যা টাউনে’ মিথিলা। নগরিকত্ব পরিবর্তনের প্রশ্নে ‘পরে ভেবে দেখবেন’ বলেছেন তিনি। আর মেয়ে আইরার ব্যাপারে বলেছেন, কলকাতায় থাকা শুরু করলে আইরাও তার সঙ্গে থাকবে।

সম্প্রতি মিথিলার একটি সাক্ষাৎকার প্রকাশ করে ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজ। সেখানে বিভিন্ন প্রশ্নের উত্তরে তার ও বাংলাদেশি সঙ্গীত শিল্পী তাহসানের মেয়ে আইরার ব্যাপারে কথা হয়।

আইরা কোথায় থাকবে, এমন প্রশ্নের উত্তরে মিথিলা বলেন, ‘ও জন্মের পর থেকে আমার কাছেই বেশিরভাগ সময় থাকে। আমিই ওর প্রাইমারি অভিভাবক। ও এখন খুবই ছোট। তবে আইরার সঙ্গে ওর বাবারও নিয়মিত যোগাযোগ আছে। ওকে ওর বাবা নিয়ে যায়। ওরা বেড়াতেও যায়। কিছুদিন আগেও আইরা ওর বাবার কাছে গিয়েছিল। তবে ভবিষ্যতে ও কী করবে, কার কাছে থাকবে, সেটা আইরা বড় হয়ে নিজে সিদ্ধান্ত নেবে। ভবিষ্যতে সেটা দেখা যাবে।’

আইরা ভারতীয় নাগরিকত্ব পাবে কী-না এমন প্রশ্নের উত্তরে সৃজিতপত্নী বলেন, ‘সবকিছুই আইরা বড় হওয়ার পর ওর নেওয়া সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। এখন কিছুই জানি না। আমার নাগরিকত্ব আদৌ বদলাবো কিনা সেটাও ভেবে দেখব। আমি তো নিজেকে গ্লোবাল নাগরিক বলে মনে করি। তবে আমি কলকাতায় এসে থাকা শুরু করলে আইরাও আমার সঙ্গে কলকাতায় থাকবে।’

গত ৬ ডিসেম্বর কলকাতাতেই বিয়ে করেন সৃজিত-মিথিলা। সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় পরিচালক সৃজিত মুখার্জির বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়। ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এই দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু।


© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD