বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৯:১৬ পূর্বাহ্ন

দেশে সব নাটকের শুটিং বন্ধ

বিনোদন প্রতিবেদক:কারোনাভাইরাসের কারণে ইতিমধ্যেই দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। তারই ধারাবাহিকতায় গত ১৮ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখা হয়েছে সব সিনেমা হল। এবার দেশের সব নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

গতকাল বুধবার রাতে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস গিল্ড, শিল্পী সংঘের প্রতিনিধিদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। তবে কবে থেকে এবং কতদিন শুটিং বন্ধ থাকবে তার ঘোষণা আসবে আজ বৃহস্পতিবার বিকেলে।

দৈনিক আমাদের সময় অনলাইনকে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক মুনতাসির মামুন সাজু বলেন, ‘দেশে করোনাভাইরাসের প্রকোপ দেখা দেওয়ায় সকলের সুরক্ষার জন্য আপাতত আমরা টেলিভিশন নাটকের শুটিং বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। আজ বিকেল ৫টায় নাটকের সংগঠনগুলোর নেতাদের সঙ্গে বসে এই সিদ্ধান্তের কথা সবাইকে জানানো হবে।’

জানা গেছে, গতকাল রাতে বৈঠকে উপস্থিত ছিলেন- টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি ইরেশ যাকের, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিকসহ অনেকে। আর সভায় আগামী ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এদিকে, সিনেমা, নাটক, সংগীত অঙ্গনের অনেক তারকাই স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। এমন কি আপাতত কোনো ধরনের জনসমাগমেও অংশ নিচ্ছেন না তারা।


© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD