শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন

ঋষি কাপুরের মৃত্যুশয্যার ভিডিও ফাঁস!

বিনোদন ডেস্ক: হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ঋষি কাপুর। সম্প্রতি অভিনেতার মৃত্যুশয্যার এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এবার সেই ভিডিও ফাঁস নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষের দিকে আঙুল তুলেছে ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, ঋষি কাপুরের জীবনের শেষদিনের শেষ মুহূর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এই ভিডিওতে বলিউডের বেশকিছু পরিচালক, প্রযোজককেও দেখা গেছে।

ভিডিওতে ঋষি কাপুরের মৃত্যুর পর ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরকে হাসপাতালেই বেশকিছু নিয়ম-কানুন পালন করতে দেখা গেছে। ঋষি কাপুরের শেষকৃত্যের সময় উপস্থিত পুরোহিতকেও সেখানে দেখা গেছে।

ঋষি কাপুরের মতো কিংবদন্তি একজন অভিনেতার এমন ভিডিও তার পরিবারের অনুমতি ছাড়া কে তুললো তা নিয়ে প্রশ্ন তুলেছেন ফেডারশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সভাপতি অশোক পণ্ডিত। কে বা কারা এমন একটি ভিডিও তুলেছে, তা নিয়ে ইতোমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তদন্তের আবেদন করেছে সংস্থাটি।

ধারণা করা হচ্ছে, ঋষি কাপুর যখন আইসিইউতে ছিলেন, তখন সেখানে কর্তব্যরত কোনো কর্মীই এমন কাণ্ড ঘটিয়েছেন।

এদিকে, ঋষি কাপুরের জীবনের শেষ মুহূর্তের এমন ভিডিও নিয়ে তোলপাড় হতেই হাসপাতাল কর্তৃপক্ষ বিবৃতি দিয়েছে। তারা জানিয়েছে, যে বা যারা অনুমতি না নিয়ে এমন ভিডিও তুলেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আর ভিডিওটি নিয়ে তোলপাড় হতেই অনেক সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীই তাদের ওয়াল থেকে ভিডিওটি সরিয়ে নিয়েছেন।

গত ৩০ এপ্রিল মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান ঋষি কাপুর। তার বয়স হয়েছিল ৬৭ বছর। ঋষি কাপুর তার স্ত্রী নিতু কাপুর, ছেলে রণবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুরকে রেখে গেছেন। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন এই অভিনেতা। তার অভিনীত ছবিগুলোর মধ্যে ‘মেরা নাম জোকার’, ‘ববি, ‘বেশরম’,  ‘দিওয়ানা, ‘কাভি কাভি’ উল্লেখযোগ্য।


মুজিব বর্ষ

মুজিববর্ষ
© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD