বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত নন, সুস্থ আছেন জাভেদ ওমর

অনলাইন ডেস্ক : জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের লাইভ আড্ডায় হাবিবুল বাশার সুমন কথায় কথায় জানান, জাভেদ ওমরের করোনা পজেটিভ।

তবে খোঁজ নিয়ে জানা গেছে সুস্থ আছেন এই সাবেক ক্রিকেটার। তিনি জানিয়েছেন, তাঁর জাতীয় দলের সাবেক সতীর্থের সঙ্গে কথার ভুল বুঝাবুঝির কারণে এমন তথ্য ছড়িয়েছে।

তামিমের নিয়মিত লাইভ আড্ডায় আজ (১০ মে) যোগ দিয়েছেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার ও বর্তমান বোর্ড পরিচালক। অনলাইন লাইভ আড্ডায় ছিলেন হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দূর্জয়। সেখানে জাভেদ ওমরকে নিয়ে কথা বলার এক পর্যায়ে সঞ্চালক তামিম, সুজন ও দূর্জয়ের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘জাভেদ ভাই করোনায় আক্রান্ত হয়েছেন। আজই আমি জানলাম। আমাকে এই তথ্য নিশ্চিত করেছেন সুমন ভাই।’

হাবিবুল বাশার সঠিকভাবে কিছু না বলতে পারলেও জানান, ‘তাঁর করোনার উপসর্গ ছিল। গত ২-৩ দিন ধরে কিছু লক্ষণ দেখা যাচ্ছিলো। আজ আমার সাথে কথা হয়েছে। বলেছে পজেটিভ। যদিও সে ঘরের বাইরে বেরুতো না।’

পরবর্তীতে বিভিন্ন গণমাধ্যম থেকে জানতে চাওয়া হয় খোদ জাভেদ ওমরের কাছে। তিনি জানান, ভুল বুঝাবুঝিতে এই কথার সৃষ্টি। তবে জানিয়েছেন, তাঁর জ্বর ছিল হালকা। তখন সুমনের সাথে কথা বলার সময় তিনি তাঁর সতীর্থকে বলেন, ‘পজেটিভ থাকতে হবে তাকে।’ আর এখানে তাঁর সাবেক সতীর্থ ভুল বুঝেছেন বলে মনে করেন জাভেদ। আর তাই হয়ত বলেছে, করোনায় পজেটিভ। তবে পুরোপুরি সুস্থ আছেন জাভেদ ওমর, নিশ্চিত করেছেন তিনি।


মুজিব বর্ষ

মুজিববর্ষ
© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD