সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

মৃত ও অসুস্থ সাংবাদিকদের জন্য ডিআরইউতে দোয়া,

বৈশ্বিক মহামারি করোনাসহ বিভিন্ন অসুস্থতায় গণমাধ্যমের মৃত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সব অসুস্থ সদস্যদের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।.

করোনায় আক্রান্ত ডিআরইউর প্রয়াত সদস্য হুমায়ুন কবির খোকন, আব্দুস শহিদ, আসলাম রহমান এবং অসুস্থ সদস্য সংবিধান ও আইন-আদালত বিশেষজ্ঞ সাংবাদিক দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরী, ল রিপোটার্স ফোরামের সাবেক সভাপতি এম. বদি-উজ- জামানসহ সব সদস্য অসুস্থ সাংবাদিকদের জন্য দোয়া করা হয়।.

দোয়া অনুষ্ঠানে অংশ নেন সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী, সাাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা,সহ-সভাপতি ওসমান গনি বাবুল, সাধারণ সম্পাদক মসিউর রহমান খান, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক মাইনুল হাসান সোহেল, দফতর সম্পাদক মো. জাফর ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, ক্রীড়াসম্পাদক মাকসুদা লিসা, কল্যান সম্পাদক খালিদ সাইফুল্লাহ, আপ্যায়ন সম্পাদক মোহাম্মাদ নঈমুদ্দিন, কার্যনির্বাহি সদস্য এমএম জসিম, রহমান আজিজ, রুমানা জামান, রফিক রাফি ও নার্গিস জুই ও সাংবাদিক সিদ্দিকুর রহমান খান প্রমুখ।

দোয়া মাহফিলে খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক কোষাধ্যক্ষ এবং বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যাপক মোহাম্মদ মাজহারুল হান্নানসহ বেশ কয়েকজন শিক্ষকও উপস্থিত ছিলেন।সূএ:জাগোনিউজ২৪.কম,


মুজিব বর্ষ

মুজিববর্ষ
© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD