সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াত নতুন ষড়যন্ত্রে লিপ্ত :মাইনুল হোসেন খান নিখিল

বিএনপি-জামায়াত নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে, তারা শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতাকে বাধাগ্রস্ত করতে চাইছে উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল বলেন ঐক্যবদ্ধ শক্তি দিয়ে এ ষড়যন্ত্রকে মোকাবিলা করতে হবে।

আজ দুপুরে সাংগঠনিক কাজে চট্টগ্রাম যাওয়ার পথে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিচে আয়োজিত জেলা যুবলীগের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে নিখিল এসব কথা বলেন।

ফেনী জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফেনী পৌর নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী ও ফেনী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফেনী জেলা যুবলীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী রিয়াদ আজিজ রাজিবের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী মাসুদ রানা।

বিএনপি-জামাত একটি জঙ্গি সংগঠন উল্লেখ করে মাইনুল হোসেন খান নিখিল বলেন, সত্যিকার অর্থে যদি তারা মানুষকে ভালোবাসতো তাহলে এই দূর্যোগের সময় মানুষের সেবা করতো। করোনা মহামারির সময় দলীয় নেত্রীর ডাকে সাড়া দিয়ে নিজেদের জীবন বাজি রেখে করোনায় আক্রান্তদের লাশ দাফনসহ অসহায়দের পাশে থাকায় ফেনী জেলা যুবলীগকে ধন্যবাদ জানান তিনি।.

ফেনীতে যুবলীগ ও সংসদ নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আসন্ন ৩০ জানুয়ারির পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে ঐক্যবদ্ধ হয়ে জয়লাভ করিয়ে সন্ত্রাসী, চাঁদাবাজ আর মাদক ব্যবসায়ীদের ফেনীতে ঠাঁই নেই বলে জানান দেওয়ার জন্য দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।


মুজিব বর্ষ

মুজিববর্ষ
© ২০১৩ সর্বস্বত্ব সংরক্ষিত সময়ের কন্ঠ লিঃ
কারিগরি সহায়তায় N Host BD